• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন |
  • English Version

৮নং চর অষ্টধর ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

৮নং চর অষ্টধর ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
সেবা শান্তি প্রগতি “স্বেচ্ছাসেবক লীগের মূল নীতি “এই শ্লোগানকে সামনে রেখে নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৮ নং চর অষ্টধর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৯ এপ্রিল মঙ্গলবার বিকেলে নারায়খোলা উচ্চ বিদ্যালয় হল রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার (বাবু) সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও নকলা উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অত্র ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানি ।

প্রধান অতিথি বীর ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানি তার বক্তব্যে বলেন, যারা দুর্দিনে আওয়ামী লীগের পাশে ছিল, যাদের ত্যাগ ও ভালবাসা নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে তাদের যেন যোগ্য স্থানে রাখা হয় ও নকলা নালিতাবাড়ী আসনের সংসদ সদস্য সাবেক কৃষি মন্ত্রী ও কৃষি মন্ত্রানালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী র জন্য আগামী সংসদ নির্বাচন জয়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তাদের কে এই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে স্থান রাখার নির্দেশনা প্রদান করেন। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা র উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার আহ্বান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এনামুল হক জিন্নাহ , ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সিয়ামুল বাদশা, সাংগঠনিক সম্পাদক, ধনাকূশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মন্সুর আলী।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী যুবলীগের লীগের অন্যতম নেতা ও সাবেক কলেজ ছাত্র লীগের সভাপতি আইয়ুব খান , অত্র চর অষ্টধর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সফিকুল ইসলাম ।

চমৎকার গঠন মুলক সংগঠন হিসেবে স্বেচ্ছাসেবক লীগের মূল নীতি সহ সারা দেশে র ন্যায় ইউনিয়নের নৌকার জন্য কাজ করার আহ্বান জানান নকলা উপজেলার ক্রীড়া ব্যক্তিত্ব ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মেল হোসেন রাজীব।

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা মূলক বক্তব্য তুলে ধরেন নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সহসভাপতি আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জুলহাস উদ্দিন ।

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন সম্পাদক মোঃ রাজীব হাসানের সঞ্চালনায় আজকের এই আলোচনা সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মাওলানা মোঃ সবুজ মিয়া।

মতবিনিময় সভা শেষে সকলের অংশগ্রহণে প্রায় ৪শতাধিক মানুষের সাথে ইফতার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।